সংবাদ শিরোনাম:
লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত 
মধুপুরে ইউনানী ও আয়ুর্বেদিক চিকিৎসক সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মধুপুরে ইউনানী ও আয়ুর্বেদিক চিকিৎসক সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিদিন প্রতিবেদক, মধূপুর: টাঙ্গাইলের মধুপুরে ইউনানী ও আয়ুর্বেদিক চিকিৎসক সমিতির চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী ও দ্বি বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সমিতির আয়োজনে মধুবন কমিউনিটি সেন্টারে বুধবার দুপুরে ইউনানী ও আয়ুর্বেদিক চিকিৎসক সমিতির সভাপতি হাকীম আকতারুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মধুপুর লাইফ কেয়ার হাসপাতাল ও বিআরডিবি মধুপুর শাখার চেয়ারম্যান আলহাজ¦ নুরুল আলম খান রাসেল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মধুপুর কেমিস্ট এন্ড ডাগিস্ট সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রশিদ। আরও বক্তব্য রাখেন হাকীম মো. রফিকুল ইসলাম, আব্দুস সামাদ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা ইউনানী ও আয়ুর্বেদিক চিকিৎসক সমিতির নেতৃবৃন্দ সহ সকল সদস্যগন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনানী ও আয়ুর্বেদিক চিকিৎসক সমিতির সাধারণ সম্পাদক হাকীম মো.হুমায়ুন কবীর।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840